রিয়াহোস্টে চলছে সকল ওয়েবহোস্টিং প্যাকেজে ৫০% ছাড়
1 min read

রিয়াহোস্টে চলছে সকল ওয়েবহোস্টিং প্যাকেজে ৫০% ছাড়

Black Friday অফার মানেই হচ্ছে প্রযুক্তি খাতের সেরা সেরা অফার। এই অফার মূলত ইলেকট্রনিক থেকে শুরু করে ওয়েব সার্ভার ভিত্তিক সকল পণ্যে নভেম্বর মাসে দিয়ে থাকে।
আজ আপনাদের সাথে এমনই একটি ভালো অফারের খোজ নিয়ে এলাম। যা আমি নিজে ট্রাই করেছি।

Black Friday Offer

আজকের এই অফার হচ্ছে বাংলাদেশী একটি কোম্পানির। যারা আমার মতো ইন্টারন্যাশনাল পেমেন্ট এর ঝামেলায় আছেন তারা এই অফার অবশ্যই ট্রাই করবেন।

রিয়াহোস্টে চলছে সকল ওয়েবহোস্টিং প্যাকেজে ৫০% ছাড় হোস্টিং কিনলেই লাইফটামের জন্য .com ডোমেইন ফ্রি, সীমিত সময়ের জন্য।  অর্ডার করতে কুপন কোডঃ RIYALOVE ব্যবহার করুন।
অফারটি চলবে ৩০’ই নভেম্বর, ২০২৩ পর্যন্ত। তাই সময় চলে যাওয়ার আগে আপনার ওয়েবসাইটের জন্য নিশ্চিত করুন উপযুক্ত ওয়েব হোস্টিং সেবা।
 অফারের বিস্তারিত:
ডিসকাউন্ট অফার শুধু প্রথম পেমেন্ট এর ক্ষেত্রে প্রযোজ্য হবে। রিনিউ এর ক্ষেত্রে রেগুলার প্রাইস প্রযোজ্য।
আপনি যদি প্রথম অর্ডার ১/২/৩ বছরের জন্য করেন সেক্ষেত্রেও ৫০% ডিসকাউন্ট প্রযোজ্য।
 ডোমেইনের জন্য বাৎসরিক কোন টাকা পেমেন্ট করতে হবে না।
যেকোন হোস্টিং প্যাকেজ অর্ডার করলেই লাইফটামের জন্য .com ডোমেইন ফ্রি পাবেন।
 দ্রুতগতির ও মানসম্মত ওয়েব হোস্টিং সেবা দিতে RiyaHost.Net আছে আপনার পাশে। আপনার অনলাইন পথচলা শুরু করুন আমাদের সাথেই।
 আমাদের হোস্টিং প্ল্যানের সাথে আরো পাচ্ছেন:
 NVMe SSD Storage
 FREE SSL Certificate
 LiteSpeed Technology
 Advanced Security Shield
 ঘরে বসেই বিকাশ, ভিসা, ডিসকভার দিয়ে ডোমেইন হোস্টিং কিনুন।
 অর্ডার করুন: https://riyahost.net/cPanel-web-hosting-nvme-ssd.php
 হটলাইন নম্বর: 01985-612359
মেইল করুন: sales@riyahost.net

ব্ল্যাক ফ্রাইডে! এটা কী এবং কীভাবে লাইম লাইট এলো?

ব্ল্যাক ফ্রাইডে সাধারণত মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যস্ততম সাইবার কেনাকাটার দিনের জন্য পরিচিত হয় প্রতি বছর থ্যাঙ্কসগিভিং-এর পরে, বিশেষ করে নভেম্বরের শেষ সপ্তাহে শুক্রবার।
মার্কিন যুক্তরাষ্ট্রে এবং সামগ্রিকভাবে বিশ্বের অন্যান্য দেশে যেমন অস্ট্রেলিয়া, কানাডা, ফ্রান্স, জার্মানি, ভারত, মেক্সিকো, রোমানিয়া, সুইজারল্যান্ড, যুক্তরাজ্য বা ইউকে ব্ল্যাক ফ্রাইডে সাধারণত ব্যস্ততম কেনাকাটার মুহূর্তগুলি এবং অর্থ সঞ্চয়ের ডিল বা বিভিন্ন পণ্যের সীমিত অফারগুলির সাথে পরিচিত।
এবং শারীরিকভাবে বা অনলাইন মাধ্যমে পণ্য. ব্ল্যাক ফ্রাইডে লাল থেকে কালো মুনাফা সম্পর্কে ভুল ধারণা রয়েছে তাই যে কোনও ব্যবসায় আর্থিক ক্ষতির বিপর্যয়ের মুখোমুখি হলে আর্থিক ঋণের প্রতিনিধিত্ব করে এবং থ্যাঙ্কসগিভিংয়ের পরে প্রচুর বিক্রির সাথে লাল রঙে রাখা হয় যা তাদের কালো হিসাবে রাখতে লাভে পরিণত হয়। ব্যবসায়িক বৃদ্ধির প্রতিনিধিত্ব করে, তাই এটি কেবল একটি প্রতারণা কিন্তু তেমন কিছুই নয়।
বিশেষ করে মার্কিন যুক্তরাষ্ট্রের ধর্মান্ধ বাজারে শুধুমাত্র দুটি ব্ল্যাক ফ্রাইডে স্মরণীয় ক্ষতি হয়েছে; 24 সেপ্টেম্বর 1869-এর আতঙ্ক, সোনার বাজারকে কোণঠাসা করতে এবং 29 অক্টোবর 1929-এ স্টক মার্কেট ক্র্যাশ আমেরিকার মহামন্দার শুরুতে। ফিলাডেলফিয়ায় 1960-এর দশকের গোড়ার দিকে ‘ব্ল্যাক ফ্রাইডে’ শব্দটি কিছু পুলিশ অফিসার দ্বারা ব্যবহৃত একটি শব্দগুচ্ছ হিসাবে ব্যবহৃত হয় যখন ছুটির দিনের কেনাকাটার বিশাল ভিড় বিভিন্ন ট্রাফিক বিশৃঙ্খলা মোকাবেলায় পুলিশের জন্য মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ায়।
এরপর কয়েক বছরের মধ্যে এটি বিখ্যাত ব্ল্যাক ফ্রাইডে হয়ে ওঠে। কিছু ব্যবসায়ী এটিকে বিগ ফ্রাইডে হিসেবে উপস্থাপন করার চেষ্টা করছেন। ই-কমার্স খুচরা বিক্রেতাদের জন্য ব্ল্যাক ফ্রাইডে খুবই গুরুত্বপূর্ণ। মূলত ব্ল্যাক ফ্রাইডে কেনাকাটা ঐতিহাসিক ঘটনার সাথে সম্পর্কিত নয় কিন্তু ব্যবসায়িক লাভের নীতির অংশ হওয়ার ভান করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *